সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট সার্ভিস

আমাদের একবিংশ শতাব্দীর এই যুগ হলো ডিজিটাল ট্রেন্ড-এর যুগ। ক্ষুদ্র থেকে ক্ষুদ্রতর যেকোন প্রয়োজনে মানুষ আজ অনলাইন নির্ভর। তাই এই যুগের হাওয়াকে কাজে লাগিয়ে DeshiIT-কে আপনার ব্যবসা প্রসার এর মাধ্যম হিসাবে ব্যবহার করে আপনিও পৌছাঁতে পারেন সফলতার শীর্ষে। 

DeshiIT এমন একটি ডিজিটাল মার্কেটিং এজেন্সি যা আপনার মার্কেটিং আইডিয়াকে বাস্তব অভিজ্ঞাতে রূপান্তর করে। এবং আপনার ব্যবসাকে আপনার কাস্টমারের সাথে সরাসরিভাবে যুক্ত হতে সাহায্য করে।

একমাত্র আমরাই শতভাগ প্রাতিযোগীতামূলক দামে, আপনার পণ্য/সেবার সর্বোচ্চ বিক্রয় নিশ্চিত করতে আমাদের সেবাসমূহ ডিজাইন করেছি ।

ডিজিটাল এই ট্রেন্ড-এর সাথে সামঞ্জস্য রাখতে অবশ্যই আপনার ব্যবসা/কোম্পানির জন্য ওয়েবসাইট আবশ্যক হয়ে পড়েছে। এক্ষেত্রে, আপনার মনে সবার আগে যে প্রশ্ন আসতে পারে তা হলো, কেমন বাজেট এর মধ্যে আমি আমার ওয়েব সাইটটি কম্পিলিট করতে পারি ? DeshiIT আপনাকে দিচ্ছে সেই ভাবনার সমাধান। একমাত্র আমরাই ১০০% প্রাতিযোগীতামূলক দামে আমাদের সেবাগুলো প্রদান করে থাকি।

স্টার্টআপ প্যাকেজ

৯৯৯৯

ছোট কোম্পানি, পোর্টফোলিও এবং ফ্রিল্যান্স সার্ভিস প্রোভাইডার-দের জন্য বাজেট ফ্রেন্ডলি একটি প্যাকেজ ।

স্টার্টআপ প্যাকেজ

৯৯৯৯

ছোট কোম্পানি, পোর্টফোলিও এবং ফ্রিল্যান্স সার্ভিস প্রোভাইডার-দের জন্য বাজেট ফ্রেন্ডলি একটি প্যাকেজ ।

স্টার্টআপ প্যাকেজ

৯৯৯৯

ছোট কোম্পানি, পোর্টফোলিও এবং ফ্রিল্যান্স সার্ভিস প্রোভাইডার-দের জন্য বাজেট ফ্রেন্ডলি একটি প্যাকেজ ।

আপনার প্রয়োজনে আমাদের সেবা

আপনার ব্যবসার সফলতা নিশ্চিত করতে DeshiIT যেসব পদক্ষ্যেপ গ্রহন করে থাকে।

সম্ভাব্য গ্রাহক খুঁজে বের করা

প্রথমত, আমরা আপনার ব্যবসার জন্য রিসার্চ করে থাকি কারা আপনার সম্ভাব্য কাস্টমার। অতপর , আমরা সমাধান খুজেঁ বের করি কিভাবে এই সম্ভাব্য কাস্টমারকে একজন রেগুলার গ্রহকে রূপান্তর করতে পারি। 

DeshiIT, আপনার ওয়েব সাইটে আগত ভিজিটরদের গতিবিধি এবং তাদের চাহিদার গভীরভাবে পর্যালোচনা করে। এবং সেখান থেকে কিভাবে সেলস্ জেনারেট করা যায় তাই নিশ্চিত করে।

মানসম্মত গ্রাহক তালিকা তৈরি

বর্তমানে প্রায় সকলেই তার ব্যবসার প্রসার ও প্রচার এর জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে ব্যবহার করে থাকে। কিন্তু অধিকাংশই তাদের ব্রান্ড সম্পর্কে তাদের কাস্টমারদের মনোযোগ আকর্ষণ করতে ব্যর্থ। এবং অধিকাংশ তাদের ব্রান্ডের খ্যাতি অর্জনেও ব্যর্থ। 

আপনিও যদি একই সমস্যার সম্মূখীন হয়ে থাকেন, তাহলে এটিই হলো DeshiIT  হতে আপনার পরামর্শ এবং সেবা নেওয়ার উপযুক্ত সময়।

Social Media Management

আপনার ব্যবসাকে একটি Trending Movement প্রদান করতে সোস্যাল মিডিয়ার জুড়ি মেলা ভার। সেই জন্য আপনার ব্যবসায়িক সোস্যাল মিডিয়ার প্রয়োজন প্রফেশনাল ম্যানেজমেন্ট। DeshiIT আপনার স্যোসাল মিডিয়ার জন্য হতে পারে একটি Dedicated Social Media Management System.

গ্রাহকের সাথে সুসম্পর্ক স্থাপন

গ্রহকের সাথে সঠিক সময়ে সঠিক সম্পর্ক স্থাপন করা যেকোন ব্যবসার মূলমন্ত্র। আমাদের মার্কেটিং এক্সপার্টরা বর্তমান গ্রহকদের আগ্রহের গতিবিধি পর্যালোচনা সেই অনুযায়ী বিজ্ঞাপন ক্যাম্পেইন ডিজাইন করে থাকে । তাতে করে গ্রাহকের কাছে আপনার ব্যবসার গ্রহনযোগ্যতার পাশাপাশি সুসম্পর্ক স্থাপিত হয়।

বিক্রয় নিশ্চিত করা

DeshiIT আপনার ব্যবসার বিক্রয় নিশ্চিত করতে আপনার ব্যবসার জন্য সোসাল মিডিয়ার Key point গুলো খুজেঁ বের করে সেই অনুযায়ী Advertising করে থাকে।আমাদের মার্কেটিং টিম তাছাড়াও আপনার যেকোন ব্যবসায়িক পরামর্শের জন্য সর্বদায় আপনার পাশে আছে।

 

Facebook/Google/Bing Advertising

আপনার ব্যবসার ডিজিটাল প্রচার ও প্রসার এর জন্য “DeshiIT” সম্ভাব্য লোকাল কাস্টমারের Behavior Analysis করে, এবং তার উপর ভিত্তি করে Ad Campaing Run করে থাকে। যা আপনার ব্যয় সংকোচন করে এবং High Conversion Rate নিশ্চিত করে।

কেনো আপনি DeshiIT হতে সেবা গ্রহন করবেন?

অবশ্যই আপনি আপনার ব্যবসার জন্য প্রতিনিয়ত স্থানীয় সম্ভাব্য গ্রাহকদের উপস্থিতি আপনার ব্যবসায়িক ওয়েব সাইটে নিশ্চিত করতে চান। এক্ষেত্রে, DeshiIT আপনার ব্যবসার গতিবিধি পর্যবেক্ষণ করে স্যোশাল মিডিয়া ট্রেন্ড এবং সার্চ-ইন্জিনকে কাজে লাগিয়ে সেই অনুযায়ী Ad Campaign- চালু করে আপনার পণ্য/সেবার সর্বোচ্চ বিক্রয় নিশ্চিত করে থাকে। DeshiIT তাদের গ্রহকদের ডিজিটাল এক্সপেরিয়েন্সের সীমাবদ্ধতার কথা মাথায় রেখে সকল ধরনের ডিজিটাল মার্কেটিং সার্ভিস গ্রাহকের হাতের নাগালে রেখেছে। একমাত্র আমরাই আপনার পণ্য/সেবা/ব্যবসাকে তুলনামূলকভাবে সর্বনিম্ন একটি বাজেটে সর্বোচ্চ ডিজিটাল এক্সপোজার নিশ্চিত করতে সক্ষ্যম। তাই আপনি যদি প্রতিযোগিতামূলকি এই ডিজিটাল ট্রেন্ড এর সাথে আপনার পণ্য/সেবার সামঞ্জস্য বজায় রাখতে চান, DeshiIT হতে Digital Marketing & Advertising Service গ্রহন হবে আপনার ব্যবসার জন্য যুগান্তকারী একটি সিদ্ধান্ত।

Digital Marketing সম্পর্কে আপানার যত প্রশ্ন এবং তার উত্তর

ইন্টারনেট এবং বিভিন্ন ধরনের ডিজিটাল মিডিয়া যেমন, সার্চ ইন্জিন, সোস্যাল মিডিয়া, ওয়েব সাইট, ইমেইল ইত্যাদি ব্যবহার করে মার্কেটিং করার প্রক্রিয়াকে ডিজিটাল মার্কেটিং বলে।

একজন অভিজ্ঞ ডিজিটাল মার্কেটার তার কার্যকর কৌশলগুলো ব্যবহার করে তার প্রতিদন্ধিদের তুলনায় কম খরচে ব্র্যান্ডের প্রচার এবং বিক্রয় নিশ্চিত করে থাকে।

অবশ্যই, একবিশং শতাব্দির এই যুগে ডিজিটাল মার্কেটিংকে এড়িয়ে যাবার কোন উপায় নেই । যদিও বর্তমানে প্রায় সকল কোম্পানিগুলো ডিজিটাল মার্কেটিং-এর উপর বিশেষ গুরত্ব দিয়ে চলছে । তথাপি, ডিজিটাল মার্কেটিং আপনার ব্যবসাকে সার্বক্ষনিক ভিজিবিলিটি প্রদান করে থাকে।

ডিজিটাল মার্কেটিং ফানেল এমন একটি প্রক্রিয়া যা আমাদের Potential Returning Customer-এর সকল তথ্য সংগ্রহ করে থাকে । যাতে পরবর্তীতে তাদের কাছে খুব সহজেই আমাদের পন্যের উপস্থাপনা করতে পারি।

 

বর্তমানে সোস্যাল মিডিয়গুলো সকল ধরনের হালতথ্য প্রাপ্তির জন্য প্রধান ভূমিকা পালন করে থাকে । তাই আমরা একপ্রকার আমাদের অবচেতন মনে হলেও সোস্যাল মিডিয়াগুলোতে সক্রিয় থাকি । আর একারণেই ডিজিটাল মার্কেটিং এর ক্ষেত্রে এর ভূমিকা অতুলনীয়।

ইমেইল মার্কেটিং সর্বদায় সকল প্রকার ডিজিটাল মার্কেটিং স্ট্রাটেজির থেকে শক্তিশালী । কেননা ইমেইল মার্কেটিং অন্যান্য সকল মার্কেটিং হতে বেশী ব্যক্তিগত, বেশী প্রাসঙ্গিক এবং সরাসরি যোগাযোগ স্থাপন করা যায়।

Paid Digital Marketing-এর ক্ষেত্রে আপনি তাৎক্ষনিক রেজাল্ট পেয়ে থাকবেন । অন্যদিকে, ইমেইল মার্কেটিং, কনটেন্ট মার্কেটিং, সার্চ ইন্জিন অপটিমাইজেশন ইত্যাদির ক্ষেত্রে একটি নির্দিষ্ট সময়ের প্রয়োজন।

আরও কোন প্রশ্ন থাকলে অথবা ফ্রি কনসাল্টেশন পেতে আমাদের সাথে যোগাযোগ করুন।